October 9, 2024, 5:17 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আসমানীতে তৌসিফ-লিজা

আসমানীতে তৌসিফ-লিজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় তিন বছর আগে প্রকাশিত হয় লিজার দ্বিতীয় একক অ্যালবাম ‘পাগলী সুরাইয়া’। এই অ্যালবামটির শ্রোতা প্রিয় গান ‘আসমানী’ নিয়ে নির্মিত হচ্ছে মিউজিক ভিডিও।

মঙ্গলবার সিলেটের শ্রীমঙ্গলে শুরু হয়েছে এর শ্যুটিং। গানটিতে লিজার সঙ্গে জুটি বেঁধেছেন ছোটপর্দার অভিনেতা তৌসিফ মাহবুব।

লিজা  বলেন, ‘আসমানী’ গানটি আমার অনেক পছন্দের। দেরিতে হলেও এই গানের মিউজিক ভিডিও হচ্ছে, সেজন্য আমি খুব উচ্ছ্বসিত। শ্রোতারাও গানটি আগেই অনেক পছন্দ করেছেন। আশা করছি এবার গানের সঙ্গে ভিডিওটিও সবার মন কাড়বে।

লিজা আরও জানান, এতে খানিকটা অভিনয়ও করেছেন তিনি। এছাড়াও আরও কিছু সারপ্রাইজ আছে তার ভক্তদের জন্য।

সোহেল রানা বিদ্যুতের নির্দেশনায় ‘আসমানী’ গানের কোরিওগ্রাফ করছেন আসাদ খান। প্রযোজনা করছে আরটিভি।

২০০৮ সালে সংগীতবিষয়ক রিয়্যালিটি শো ‘ক্লোজ আপ ওয়ান’র চ্যাম্পিয়ন হয়ে লিজার যাত্রা শুরু। তার প্রথম একক অ্যালবাম ‘লিজা পার্ট ওয়ান’ প্রকাশিত হয় ২০১২ সালে।

Share Button

     এ জাতীয় আরো খবর